ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ২ উপ সহকারী প্রকৌশলীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
নাটোরে ২ উপ সহকারী প্রকৌশলীকে কুপিয়ে জখম

নাটোর: নাটোরে মির্জা আবু সাইদ (৪২) ও মাসুদ রানা (৩৮) নামে দুই উপ সহকারী প্রকৌশলীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার পার হালসা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

এদের মধ্যে, মির্জা আবু সাইদ সদর উপজেলার এবং মাসুদ রানা নলডাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অফিসে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত।

নাটোর সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আয়েশা সিদ্দিকা বাংলানিউজকে জানান, পার হালসা গ্রামে জহিরুলের বাড়ির কাছে খালের ওপর ত্রাণ শাখার অর্থায়নে প্রায় ২৭ লাখ টাকা ব্যয়ে একটি ব্রিজ নির্মাণের কাজ চলছে।

মের্সাস নিয়াজী কনস্ট্রাকশন নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ওই কাজ বাস্তবায়ন করছে।

আজ বিকেলে ওই ব্রিজের ঢালাই কাজ তদারকি শেষে সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে ওই দুই উপ সহকারী প্রকৌশলী মির্জা আবু সাইদ ও মাসুদ রানা অফিসে ফিরছিলেন।

পথে তারা নির্মাণাধীন ওই ব্রিজ থেকে আধা কিলোমিটার দূরে এলে একটি মোটরসাইকেলে দুইজন দুর্বৃত্ত তাদের পেছন থেকে হামলা করে। এতে ওই দুই উপ সহকারী প্রকৌশলী মাটিতে পড়ে গেলে দুর্বৃত্তরা তাদের কুপিয়ে জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এসময় দুর্বৃত্তদের মাথায় হেলমেট থাকায় তাদের চিনতে পারেননি আহতরা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ আব্দুল্লাহ মোহম্মদসহ তিনি হাসপাতালে তাদের দেখতে যান ও চিকিৎসার খোঁজ খবর নেন।
   
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে কে বা কারা কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।