ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে মটর মালিক-শ্রমিকদের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
কুড়িগ্রামে মটর মালিক-শ্রমিকদের মানববন্ধন কুড়িগ্রামে মটর মালিক-শ্রমিকদের মানববন্ধন

কুড়িগ্রাম: সড়ক পরিবহন আইন ২০১৭ সংশোধন এবং পরিবহন শ্রমিকদের হয়রানি বন্ধ ও রেশনিং ব্যবস্থা চালুসহ বিভিন্ন দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে শহীদ মিনার চত্বরে পরিবহন মালিক সমিতি, কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস, ট্রাক, ট্যাংক লরি ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন এ কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকসী, ট্রাক-ট্যাংক লরি মালিক সমিতির সভাপতি আব্দুল আজিজ, বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিদুল হক সরদার, ট্রাক-ট্যাংক লরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আইনে ড্রাইভিং লাইসেন্সের জন্য অষ্টম শ্রেণি পাস ও হেলপারদের জন্য পঞ্চম শ্রেণি পাস বাধ্যতামূলক বাতিল করতে হবে।

এছাড়াও পরিবহন শ্রমিকদের উপর প্রশাসনিক হয়রানি বন্ধ, পরিবহন শ্রমিকদের রেশনিং ব্যবস্থা চালু, শ্রমিকবান্ধব শ্রম আইন চালু ও সড়ক মহাসড়কে নিরাপত্তা নিশ্চিত করাসহ বিভিন্ন দাবি তুলে ধরে দ্রুত তা পূরণের দাবি জানান মটর মালিক-শ্রমিক নেতারা।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।