ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহাবুদ্দীন নাগরী ফের চারদিনের রিমান্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
শাহাবুদ্দীন নাগরী ফের চারদিনের রিমান্ডে

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসায় ব্যবসায়ী নুরুল ইসলাম হত্যা মামলায় লেখক শাহাবুদ্দীন নাগরী ও নিহতের স্ত্রী নুরুল ইসলাম সুমির ফের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৩ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার পরিদর্শক (তদন্ত) মতলুবুর রহমান আসামিদের ৫ দিন রিমান্ড শেষে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ফের ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন।
 
শুনানি শেষে ঢাকার অতিরিক্ত সিএমএম শেখ ছামিদুল ইসলাম ফের তাদের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।


 
গাড়িচালক সেলিমকে নতুন করে রিমান্ডের আবেদন করলেও বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
শাহবুদ্দিন নাগরীর পক্ষে রিমান্ড বাতিলের শুনানি করেন অ্যাডভোকেট কাজী নজীবউল্লাহ হিরু। রিমান্ডের পক্ষে শুনানি করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরাশ উদ্দিন।
 
সুমির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। আদালতে সুমির কিছু বলার আছে কি-না বিচারক জানতে চাইলে, বলার কিছু নেই জানান সুমি।
 
গত ১৩ এপ্রিল এলিফ্যান্ট রোডে নিজ বাসার বেড রুমের ফ্লোর থেকে ব্যবসায়ী নূরুল ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওইদিনই সুমি ও তার গাড়িচালক সেলিমকে আটক করে পুলিশ।
 
১৪ এপ্রিল নিহতের বোন শাহানা রহমান রাজধানীর নিউমার্কেট থানায় ভিকটিমের স্ত্রী, স্ত্রীর বন্ধু মো. শাহাবুদ্দিন নাগরীসহ অজ্ঞাতনামা কয়েকজনের নামে নিউমার্কেট থানায় হত্যা মামলা দায়ের করেন।

এরপর ১৭ এপ্রিল সকালে নাগরীকে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এমআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।