ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
কেরানীগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন মতবিনিময় করেছেন।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- ইউএনও শাহে এলিদ মাইনুল আমিন, সহকারী কমিশনার (ভূমি) কেরানীগঞ্জ সার্কেল পারভেজুর রহমান জুমন, দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেল রাকিব হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শাহজাহান আলী ও উপজেলা শিক্ষা অফিসার মাজেদা সুলতানা প্রমুখ।

এরআগে, উপজেলা ভূমি অফিসের দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল পরিদর্শন করেন জেলা প্রশাসক। এসময় তিনি দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের বিভিন্ন নথী ও কাগজপত্র খতিয়ে দেখেন এবং ভূমি সেবা প্রত্যাশীদের কাছ থেকে অত্র অফিসের ভূমি সেবার মান সম্পর্কে কথা বলেন।

উপজেলা ভূমি অফিসের দক্ষিণ কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের নাজির মোহাম্মদ মজিরুল হক বাংলানিউজকে বলেন, সকালে ডিসি স্যার আমাদের অফিস পরিদর্শন করেছেন। এসময় তিনি বিভিন্ন নথি ও কাগজপত্র খতিয়ে দেখেন। পরে তিনি অফিসের সেবা সম্পর্কে সন্তুষ্টি প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।