ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, ওসি আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
ছাত্রলীগ-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, ওসি আহত ছাত্রলীগ-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, ওসি আহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় ১৪৪ ধারাকে কেন্দ্র করে ছাত্রলীগ ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টার ঘটনা ঘটেছে। এ সময় নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ আহত হয়েছেন।

 

 

রোববার (২৩ এপ্রিল) দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার চান্দুরা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের আগমনকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেওয়ায় অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন ১৪৪ ধারা জারি করে।

দুপুরে মন্ত্রী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিরাপত্তা বেষ্টনীর মধ্য দিয়ে গাড়িবহর নিয়ে ঢোকার পথে বিক্ষুব্ধ ছাত্রলীগ কর্মীদের সঙ্গে
পুলিশের ধাওয়া-পাল্টা হয়। এতে ইটপাটকেলের আঘাতে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহাম্মেদ গুরুতর আহত হন।

বিজয়নগর থানার ওসি মো. আলী আরশাদ বাংলানিউজকে জানান, মন্ত্রীর আগমন উপলক্ষে ওই এলাকায় উত্তেজনা দেখা দেয়। এ অবস্থায় অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন সেখানে ১৪৪ ধারা জারি করে। স্থানীয় আওয়ামী লীগের দলীয় কর্মীরা ১৪৪ ধারা ভঙ্গ করে চান্দুরাসহ একাধিক স্থানে অবস্থান নেয়।

দুপুরে মন্ত্রী ওই এলাকা অতিক্রমের সময় বিক্ষুব্ধরা জুতা মিছিল নিয়ে এগিয়ে আসার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এসময় তারা ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহাম্মেদের আহত হন। তাকে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মন্ত্রী ছায়েদুল হক বিজয়নগরের চম্পকনগর এলাকায় প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করেছেন।

এদিকে, স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরীর সমর্থকরা হাসপাতাল ভবনের অদূরে অবস্থান নিয়ে মন্ত্রীর বিরুদ্ধে শ্লোগানসহ বিক্ষোভ করছেন। বিপুল সংখ্যক পুলিশ, ৠাব, বিজিবি ও এপিবিএন সদস্যরা তাদের ঘিরে রেখেছে।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের আগমন ঠেকাতে স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতাল ও উত্তেজনাকে কেন্দ্র করে বিজয়নগরসহ জেলার চার উপজেলায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

প্রাণিসম্পদ মন্ত্রীর অনুষ্ঠান ঘিরে ৪ উপজেলায় ১৪৪ ধারা

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
আরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।