ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ভুয়া চিকিৎসককে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
পটুয়াখালীতে ভুয়া চিকিৎসককে জরিমানা

পটুয়াখালী: পটুয়াখালীতে ভূয়া চিকিৎসককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২২ এপ্রিল) সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) লতিফা জান্নাতী পরিচালিত আদালত গনেশকে ওই দণ্ড দেন। গণেশ পটুয়াখালী জেলা বাউফল উপজেলার কাছিপাড়া এলাকার মৃত হরলাল শীলের ছেলে।

এর আগে,  র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে শহরের পাওয়ার হাউজ সড়কের কিওর মেডিকেল সার্ভিসেস নামের ক্লিনিক থেকে আটক করে তাকে। গণেশ দীর্ঘ দিন যাবত ওই ক্লিনিকে রোগীদের ব্যবস্থাপত্র দিয়ে প্রতারণা করে আসছিল।

পটুয়াখালী র‌্যাব-৮ এর ক্যাম্প কমান্ডার মো. সুরত আলম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে গনেশকে আটক করা হয়। পরে আটক এই ভূয়া চিকিৎসককে প্রতারণার অপরাধে এক লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
এমএস/এসআরএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।