ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারীতে বখাটের হামলায় স্কুলছাত্রীর বাবা-মা-খালা আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
রৌমারীতে বখাটের হামলায় স্কুলছাত্রীর বাবা-মা-খালা আহত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলার গোয়াল গ্রামে ইভটিজিংয়ের শিকার স্কুলছাত্রীর বাবা-মা ও খালাকে কুপিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা।

শনিবার (২২ এপ্রিল) বিকেলে বাবা ও ম‍ায়ের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নির্যাতিত স্কুলছাত্রীর বাবা আবু তালেব (৪৮) ও মা হোসনে আরা বেগম (৪০) এবং খালা তাহমিনা খাতুন (৩৫) কুপিয়ে আহত করে বখাটেরা।

শুক্রবার (২১ এপ্রিল) দিবাগত মধ্যরাত ৩টার দিকে ঘরে ঢুকে বখাটেরা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। সকালে আশঙ্কাজনক অবস্থায় আহতদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে জাদুরচর উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে উত্ত্যক্তের অপরাধে বখাটে লুৎফর রহমান (১৮), রবিউল ইসলাম (১৭), বিপ্লব মিয়া (১৮) ও মাসুদ রানাকে (১৭) আটক করে এলাকাবাসী।

পরে বখাটেদের অভিভাবকদের ডেকে স্থানীয়দের উপস্থিতে সালিশ ডাকা হয়। সালিশে তারা অপরাধ স্বীকার করলে চড়-থাপ্পড় দিয়ে ছেড়ে দেওয়া হয়। এ সময় গোয়াল গ্রামের ইউপি সদস্য কলিম উদ্দিন ও ইছাকুড়ি গ্রামের সাবেক ইউপি সদস্য শহীদুল ইসলাম সাদা উপস্থিত ছিলেন।

স্কুল ছাত্রীদের অভিভাবক অভিযোগ করে, চার বখাটেকে আটক করে বিচার-সালিশ করায় তারা ক্ষিপ্ত হয়ে। পরে পরিকল্পিতভাবে গভীর রাতে নির্যাতিত স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালায়। বাড়ির লোকজনদের কুপিয়ে আহত করার পাশাপাশি ঘরের আসবাবপত্র ভাঙচুর, কাগজপত্র তছনছ ও নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে বলে জানান তারা।

তবে হামলাকারী মুখোশ পড়ে হামলা চালানোয় তাদের পরিচয় জানা যায়নি।

ঘটনার পর শনিবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য রুহুল আমিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম সালু ও এএসপি (সার্কেল) সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম সাজেদুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাটি পর্যবেক্ষণ করা হচ্ছে। আসলে কি ঘটেছিল তা তদন্ত চলছে। প্রাথমিকভাবে পাওয়া তথ্যমতে, বখাটেরাই ওই হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। বখাটেদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২৫১  ঘণ্ট‍া, এপ্রিল ২২, ২০১৭
এমসি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।