ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীরে আগুন দিয়ে প্রেমিকের আত্মহননের চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
শরীরে আগুন দিয়ে প্রেমিকের আত্মহননের চেষ্টা দগ্ধ সুমন। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর ধানমন্ডি সোবহানবাগ এলাকায় প্রেমিকার সঙ্গে ঝগড়া করে গায়ে কেরোসিন ঢেলে আত্মহননের চেষ্টা করেছেন সুমন কুমার পাল (২৬) নামে এক  যুবক ।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে ঘটনা ঘটে।

সুমন যশোর জেলার অভয়নগর উপজেলার চলিশিয়া গ্রামের স্বপন কুমার পালের ছেলে।

সুমনের পরিচিত কামরুল বাংলানিউজকে বলেন, বর্তমানে সুমন ধানমন্ডি তল্লাবাগ এলাকার একটি মেসে থাকতেন। ধানমন্ডির ড্যাফোডিল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং শেষ করছেন।

দগ্ধ সুমন বাংলানিউজকে বলেন, ড্যাফোডিল ইউনিভার্সিটির বিবিএ'র ছাত্রী মালিহা এর সঙ্গে ২ বছর ধরে প্রেমের সম্পর্ক। বিকেলে দু'জন এক সঙ্গে সোবাহানবাগ এলাকায় কথা বলার সময় তাদের ঝগড়া হয়। এ সময় মালিহা তার প্রেম প্রত্যাখ্যান করেন। এতে তিনি গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। তার চিৎকারে স্থানীয়রা এসে তার শরীরের আগুন নেভায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

ঢামেক বার্ন ইউনিটের চিকিৎসক ডা. ফাহমিদা আক্তার বাংলানিউজকে বলেন, সুমনের শ্বাসনালীসহ শরীরের ৩৬ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এজেডএস/আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।