ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুনারুঘাটে মানবপাচারকারী চক্রের ৩ সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
চুনারুঘাটে মানবপাচারকারী চক্রের ৩ সদস্য আটক চুনারুঘাটে মানবপাচারকারী চক্রের ৩ সদস্য আটক-ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এক নারী ভিকটিমসহ মানবপাচারকারী চক্রের মূলহোতাসহ তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শনিবার (২২ এপ্রিল) দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম এ তথ্য জানান।

এর আগে ভোরে র‌্যাব-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল উপজেলার ওসমানপুর গ্রামের আব্দুস সালামের বাড়িতে অভিযান চালিয়ে নারী ভিকটিম উদ্ধার ও মানবপাচারকারী চক্রের তিন সদস্যকে আটক করে।

আটকরা হলেন- উপজেলার বাসুল্লা গ্রামের মৃত গাভরু মিয়ার ছেলে আব্দুল হান্নান (২৭), ওসমানপুর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আব্দুল ছালাম (৩৫) ও নিশ্চিন্তপুর গ্রামের মৃত মেন্দি মিয়ার ছেলে মো. সৈয়দ আলী (৪৫)। এসময় ভিকটিম মোছা. নুরুন্নাহারকে (২৫) উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম জানান, দীর্ঘদিন ধরে ওই তিন মানবপাচারকারী দেশের বিভিন্ন জেলায় গিয়ে গ্রামের সহজ-সরল নারীদের ভালো চাকরি ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন দেশে পাচার করছিলেন। পাচারে ব্যর্থ হলে তারা ভিকটিমদের অভিভাবকদের কাছে মুক্তিপণ বাবদ টাকা হাতিয়ে নিতেন। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাব-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল ওসমানপুর গ্রামের আব্দুস সালামের বাড়িতে অভিযান চালিয়ে নারী ভিকটিম উদ্ধার ও মানবপাচারকারী চক্রের মূলহোতাসহ ওই তিন সদস্যকে আটক করে।

আটক আসামি ও উদ্ধারকৃত ভিকটিমকে চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ