ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
বগুড়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসি) ফলপ্রার্থী স্কুলছাত্রী তাসলিমা নাসরিনের (১৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২২ এপ্রিল) বেলা ২টার দিকে খবর পেয়ে পুলিশ সোনার গাঁ ঈদগাহ মাঠের ভেতর অবস্থিত একটি গাছের সঙ্গে থাকা স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তাসলিমা উপজেলার চিকাশী ইউনিয়নের সোনারগাঁ গ্রামের বাসিন্দা গৃহশিক্ষক সোলায়মান হোসেনের মেয়ে।

তার স্বামীর নাম জাহাঙ্গীর আলম। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে লোক ও প্রশাসন বিভাগের লেখাপড়া করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত রমজান মাসে একই এলাকার বিশ্ববিদ্যালয় পড়ুয়া জাহাঙ্গীর আলমের সঙ্গে প্রেমের সূত্রধরে তাসলিমা নাসরিনের বিয়ে হয়। নাসরিনের বাবা বগুড়ায় থেকে গৃহশিক্ষকতা করেন। সেই সুবাধে মেয়ে তার কাছ থেকে শহরের আদর্শ স্কুলে লেখাপড়া করে।

গত ১৫ এপ্রিল (শনিবার) নাসরিন স্বামীর বাড়িতে আসে। তবে স্বামী চট্টগ্রামেই রয়েছে। রাতের খাবার খেয়ে স্বামীর ছোট বোনের সঙ্গে ঘুমিয়ে পড়ে। সেই রাত থেকে নাসরিন নিখোঁজ। অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার।
 
শনিবার (২২ এপ্রিল) ভোর রাতে নিজ গ্রামের ঈদগাহ মাঠের একটি গাছের সঙ্গে নাসরিনের মরদেহ ঝুলে থাকতে দেখতে পান স্থানীয়। খবর পেয়ে পুলিশ নাসরিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (ওসি, তদন্ত) ফারুকুল ইসলাম বাংলানিউজকেেএ খবর নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এমবিএইচ/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।