ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীর সোনাদীঘি সংরক্ষণ ও সংস্কারের দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
রাজশাহীর সোনাদীঘি সংরক্ষণ ও সংস্কারের দাবি রাজশাহীর সোনাদীঘি সংরক্ষণ ও সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও নাগরিক সমন্বয় কমিটি; ছবি-বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর সোনাদীঘি সংরক্ষণ ও সংস্কারসহ বিভিন্ন দাবিতে শনিবার (২২ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে। রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদ ও নাগরিক সমন্বয় কমিটির উদ্যোগে কলেজিয়েট স্কুলের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি থেকে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি ও ভুবন মোহন পার্ক দখলমুক্ত করে সংস্কার করা, হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স ফি যৌক্তিক পর্যায়ে নামিয়ে নিয়ে আসা এবং সাইনবোর্ড ফি প্রত্যাহারের জন্য দাবি জানানো হয়। না হলে ভবিষ্যতে আরও কঠোর কর্মসূচির হুমকি দেওয়া হয়।

এ সময় আসন্ন রমজানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখারও দাবি জনান ব্যবসায়ী নেতৃবৃন্দ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সভাপতি ও রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক মো. শামসুদ্দিন, রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির আহ্বায়ক প্যানেল সদস্য ভাষাসৈনিক মোশারফ হোসেন আখুঞ্জি, বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির সভাপতি মো. লিয়াকত আলী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা মহিলা পরিষদের সভাপতি কল্পনা রায়, রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও রাজশাহী নাগরিক সমন্বয় কমিটির সদস্য সচিব সেকেন্দার আলী, রাজশাহী বেনেতি ব্যবসায়ী সমিতির নির্বাহী সভাপতি মাহবুব আলম, রেস্তোঁরা মালিক সমিতির রাজশাহী শাখার সভাপতি রিয়াজ আহম্মেদ খান প্রমুখ।   

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৭
এসএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad