ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ছিনতাই হওয়া চিনি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
চাঁদপুরে ছিনতাই হওয়া চিনি উদ্ধার

চাঁদপুর: নারায়ণগঞ্জের মেঘান ব্রিজ থেকে ট্রাকসহ ছিনতাই হওয়া ৩২০ বস্তা চিনির মধ্যে ৪০ বস্তা চিনি চাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল থেকে চাঁদপুর মডেল থানা পুলিশ অভিযান শুরু করে। সন্ধ্যা পর্যন্ত চিনি উদ্ধারের জন্য শহরের পুরান বাজার ব্যবসা প্রতিষ্ঠানগুলোতে তল্লাশি অব্যাহত রেখেছে।


 
পুলিশ জানায়, ১১ এপ্রিল দিনাজপুরের ব্যবসায়ী রাজকুমার সাহা নারায়ণগঞ্জ ৩২০ বস্তা ফ্রেশ চিনি কেনেন। এরপর চিনির বস্তা নিয়ে ট্রাকটি মেঘনা ব্রিজ পার হওয়ার সময় ছিনতাই হয়। ১৩ এপ্রিল চিনির মালিক ব্যবসায়ী রাজকুমার সাহা পরিবহন কোম্পানি সুমন ট্রান্সপোর্টের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সকালে চাঁদপুর শহরের পালবাজার সালামত স্টোর থেকে ৪০ বস্তা চিনি উদ্ধার করে। এসময় দোকানের মালিক সালামত খাঁ ও তার ছেলে সোহেলকে আটক করা হয়।

আটক ব্যবসায়ী সোহেল জানায়, চিনিগুলো পুরান বাজার এলাকার ফয়সালের কাছ থেকে কেনা হয়েছে। তাদের দেওয়া তথ্যমতে পুলিশ বাকি চিনি উদ্ধারের জন্য তল্লাশি অব্যাহত রেখেছেন।

চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) তানভির আহমেদ বাংলানিউজকে বলেন, চিনির বস্তাগুলো বিভিন্ন স্থানে ছিনতাই চক্রের সদস্যরা বিক্রি করেছে। এ ঘটনায় দু’জনকে আটক করা হয়েছে।

আটকদের তথ্যের ভিক্তিতে চিনির বস্তাগুলো উদ্ধারের প্রক্রিয়া চলছে। ছিনতাই হওয়া চিনির আনুমানিক মূল্য ১০ লাখ টাকা বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এনটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।