[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

এক মাসেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসাছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৪:৫৩:৩৯ পিএম
আল আমিন

আল আমিন

লালমনিরহাট: নিখোঁজ হওয়ার এক মাস পার হলেও খোঁজ মেলেনি আল আমিন (১৫) নামে এক মাদ্রাসাছাত্রের।

নিখোঁজ আল আমিন লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নের তালুক দুলালী গ্রামের ভুট্টু মিয়ার ছেলে এবং নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গদা হাফিজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্র।

আদিতমারী থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইফবিল্লা বাংলানিউজকে জানান, তিনদিনের ছুটি শেষে ১৭ মার্চ মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আল আমিন। কিছুদিন পর মাদ্রাসায় তার সঙ্গে দেখা করতে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন ছুটি শেষে মাদ্রাসায় ফেরেনি আল আমিন। পরে আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। পরে এ ঘটনায় ৯ এপ্রিল আদিতমারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা ভুট্টু মিয়া।

এরই মধ্যে আল আমিনের নিখোঁজ হওয়ার ৩৫ দিন অতিবাহিত হলেও তার কোনো সন্ধান পায়নি পরিবার।

শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে নিখোঁজ আল আমিনের বাবা ভুট্টু মিয়া লালমনিরহাট প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, ছেলে মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়লেও মাঝে মধ্যে বাড়িতে আসতো। কিন্তু গত ছুটিতে বাড়িতে এলেও তাকে আনমনা দেখা যায়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বাংলানিউজকে জানান, জিডির খবর সব থানায় পৌঁছানো হয়েছে। তার খোঁজ পেতে চেষ্টা করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa