ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭

bangla news

হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ৪:১৩:২৮ পিএম
হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ দাবি

হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত কৃষকদের ক্ষতিপূরণ দাবি

কিশোরগঞ্জ: এ বছরে আগাম বন্যায় কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলাসহ হাওর অঞ্চলের লক্ষাধিক কৃষক ক্ষতিগ্রস্ত হয়েছেন। এসব কৃষকদের ক্ষতিপূরণ ও পুনর্বাসনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন জনপ্রতিনিধিসহ নানা শ্রেণীপেশার মানুষ।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুর ১২টার দিকে করিমগঞ্জের রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের সামনের সড়কে এক মানববন্ধন কর্মসূচির আয়োজন করে কিশোরগঞ্জ জেলা সচেতন নাগরিক সমাজ।

মানববন্ধন থেকে বক্তারা ক্ষতিগ্রস্ত কৃষকদের কৃষি ঋণ মওকুফ, নতুন করে কৃষিঋণ দেওয়াসহ পুনর্বাসনের দাবি জানান। এসময়  তারা হাওরের নদী খনন ও ফসল রক্ষা বাঁধ নির্মাণেরও দাবি জানান।

এতে বক্তব্য রাখেন-সংগঠনের আহ্বায়ক এমরান আলী ভূইয়া, করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান চাঁন মিয়া, দেহুন্দা ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান সঞ্জু, জামিল আনসারী, আহসান হাবিব জামাল, প্রবীর চক্রবর্তী, ইবনে আব্দুল্লাহ শাহজাহান, তানভীর ইমদাদ রসি, আলী হোসেন নিশাদ প্রমুখ।

মানববন্ধনে স্থানীয় কৃষকসহ বিভিন্ন পেশাজীবীরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa