Alexa
ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৪, ২৪ মে ২০১৭
bangla news

বাগমারায় দুই পক্ষের সংর্ঘষে আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১:১৭:৪১ পিএম
বাগমারার মানচিত্র

বাগমারার মানচিত্র

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলায় জমির পাশে সংযোগ সড়ক নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে উপজেলার গণিপুর গ্রামে এ সংঘর্ষ বাধে। ঘটনার পর থেকে ওই গ্রামে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে, কাউকে আটক করতে পারেনি।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বাংলানিউজকে জানান, গোপালপুর থেকে গণিপুর ইউনিয়ন হয়ে বাগমারা মহাসড়কে যাওয়ার একটি পায়ে হাঁটার রাস্তা রয়েছে। ওই রাস্তায় রিকশা-ভ্যান যেতেও অনেক কষ্ট হয়। তাই, গ্রামবাসীর সুবিধার জন্য স্থানীয় চেয়ারম্যান মনিরুজ্জামান রঞ্জু রাস্তার দুই পাশের জমি থেকে মাটি দিয়ে রাস্তা সংস্কারের কাজ শুরু করেন।

এই কাজ করা নিয়ে জমির মালিক লাউপাড়া এলাকার মৃত ছান্নাউল্লার ছেলে পরেশ বাধা দেন। এ নিয়ে গত কয়েক দিন আগে স্থানীয়ভাবে সালিশও বসে। কিন্তু সুরাহা না হওয়ায় শনিবার (২২ এপ্রিল) আবারও সালিশ বসার কথা ছিলো। শুক্রবার সকালে হঠাৎ সেই জমির মালিক কয়েকজনকে নিয়ে এসে রাস্তা কেটে ফেলেন। এ খবরে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে স্থানীয়রা গিয়ে বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
এসএস/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..