ঢাকা, বুধবার, ৮ ভাদ্র ১৪২৪, ২৩ আগস্ট ২০১৭

bangla news

গোপালগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১২:৩০:৪৬ পিএম
গোপালগঞ্জ

গোপালগঞ্জ

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের খালিয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে তৌহিদ মোল্লা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত তৌহিদ খালিয়া গ্রামের মৃত হাসেম মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তৌহিদ মোল্লার ছেলে কাদের মোল্লা (১৫) বাইসাইকেলে করে প্রাইভেট পড়তে যাচ্ছিল। সে খালিয়া ইউনাইটেড একাডেমির ৯ম শ্রেণির শিক্ষার্থী। এ সময় তার সহপাঠি ভীম শেখ ও রিপন শেখ তাকে আটক করে মারধর করে।

কেন কাদেরকে মারধর করা হয়েছে জানতে গেলে তৌহিদ মোল্লার সঙ্গে ভীম ও রিপন শেখের স্বজনরা বিবাদে জড়িয়ে পড়েন। তখন তারা তৌহিদ মোল্লাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় আরো পাঁচজন আহত হন।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।   

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa