[x]
[x]
ঢাকা, শনিবার, ২ পৌষ ১৪২৪, ১৬ ডিসেম্বর ২০১৭

bangla news

খুলনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২১ ১২:২৮:০২ পিএম
খুলনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন-ছবি: বাংলানিউজ

খুলনায় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন-ছবি: বাংলানিউজ

খুলনা: সমাজসেবা অধিদফতরের অধীন খুলনা বিভাগীয় প্রতিষ্ঠানগুলোর নিবাসীদের দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে খুলনা পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন।

 

অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার বলেন, সরকার সমাজসেবা অধিদফতরের মাধ্যমে দেশের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মা-বাবহীন ছেলে-মেয়েদের দায়িত্ব নিয়েছে। আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার পাশাপাশি তাদের নিয়ে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছে।

 

তিনি আরও বলেন, শিশু পরিবারগুলোতে খেলা ও লেখাপড়া করে অনেক ছেলে-মেয়ে সমাজের বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের অবদান রেখেছে। তাই এসব সুবিধাবঞ্চিত ছেলে-মেয়েদের সমাজে মূল ধারায় নিয়ে আসতে সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান কমিশনার।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন পাইওনিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হালিমা ইসলাম।

 

এসময় খুলনা জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক সুকান্ত কুমার সরকারসহ খুলনা বিভাগের অন্যান্য জেলার উপ পরিচালক, শিশু নিবাসের কর্মকর্তা ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

পরে প্রধান অতিথি প্রতিযোগীদের কুচকাওয়াজ পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

 

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭

এএটি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa