ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়গঞ্জে শ্রমিকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
রায়গঞ্জে শ্রমিকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার একটি পুকুর থেকে সাইদুল ইসলাম (১৯) নামে এক তাঁত শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৯টার দিকে রায়গঞ্জ পৌর এলাকার লক্ষ্মীকোলা গ্রামের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সাইদুল একই উপজেলার ধানগড়া ইউনিয়নের রৌহা গ্রামের হযরত আলীর ছেলে।

রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শহীদুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, পুকুরে সাইদুলের ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

তিনি আরও জানান, কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
নিহতের ফুফা ও রৌহা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিন্নাহ সেখ জানান, লক্ষ্মীকোলায় তাঁত শ্রমিকের কাজ করতো সাইদুল। বুধবার (১৯ এপ্রিল) সকালে কাজে বের হয়ে আর বাড়ি ফেরেন নি তিনি।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ