ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তালতলীতে ৯ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
তালতলীতে ৯ চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত

বরগুনা: বরগুনার তালতলী উপজেলার পাঁচটি ইউনিয়নের নয় জন চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত করা হয়েছে। এদের মধ্যে বিএনপি ৩, ইসলামী আন্দোলন বাংলাদেশ-১ ও ৫ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৯টার দিকে তালতলী উপজেলা নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানানো হয়েছে।

তালতলী নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রোবাবর (১৬ এপ্রিল) অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার পচাঁকোড়ালিয়া, ছোটবগী, কড়ইবাড়িয়া, বড়বগী ও নিশানবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর মধ্যে পচাঁকোড়ালিয়া ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রার্থী মো. মোফাজ্জেল হোসেন, কড়াইবাড়িয়া ইউনিয়নে বিএনপি প্রার্থী মাওলানা মানসুরুল আলম, স্বতন্ত্র প্রার্থী নুর মোহাম্মদ মাস্টার, মো. ইব্রাহিম পনু ও সগির হোসেন, বড়বগী ইউনিয়নে বিএনপি প্রার্থী মো. শহিদুল হক, স্বতন্ত্র প্রার্থী শাহজাহান টুকু ও নুরুল আমিন এবং নিশানবাড়িয়া ইউনিয়নের বিএনপি প্রার্থী খান শাহ আলমের (আলো মাস্টার) জামানত বাজেয়াপ্ত হয়েছে।
তালতলী নির্বাচন অফিসার শহিদুল্লাহ বাংলানিউজকে বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগ ভোট না পেলে তার জামানত বাজেয়াপ্ত করা হয়। সে হিসেবে ৯ জন চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য রোবাবর (১৬ এপ্রিল) তালতলী উপজেলার পাঁচ ইউনিয়নে নির্বাচন সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।