ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পার্বতীপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
পার্বতীপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে স্বামীর বিরুদ্ধে সাবিনা ইয়াসমিন (২৮) নামে এক গৃহবধ‍ূকে শ্বাসরোধ করে হত্যার  অভিযোগ পাওয়া গেছে। 

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাতে পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের কুড়িয়াল গ্রাম থেকে সাবিনার লাশ উদ্ধার করে পুলিশ।  

সাবিনা ঠাকুরগাঁও জেলার রাণীশংকইল উপজেলার ভরোনিয়া চেংমারি গ্রামের ইউসুছ আলীর মেয়ে।

এ ব্যাপারে সাবিনার বাবা ইউসুছ আলী বাদী হয়ে ঘটনার দিন রাতেই পার্বতীপুর মডেল  থানায় হত্যা মামলা করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সাবিনা বেসরকারি সংস্থা টিএমএসএস (ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ) এ চাকরি করতেন। আমবাড়ী বাসস্ট্যান্ড সংলগ্ন কুড়িয়াল গ্রামে জনৈক আশরাফ আলীর বাড়িতে রুম ভাড়া নিয়ে তিনি থাকতেন।

সাবিনার খালাতো ভাই রুবেল জানান, সাবিনা মিষ্টি সরকার নামে এক ব্যক্তিকে পরিবারের অগোচরে বিয়ে করে। মিষ্টির বাড়ি বগুড়া জেলার শেরপুর উপজেলার মহিপুর কলোনিতে। বর্তমানে তিনি সিলেট সেনানিবাসে কর্মরত। সম্প্রতি বিয়ের কথা সাবিনা তার পরিবারকে জানায়। এতে মিষ্টি ক্ষুব্ধ হন বলে রুবেল জানান।

বুধবার (১৯ এপ্রিল) দুপুরে মিষ্টি ছুটি নিয়ে কুড়িয়াল গ্রামের ভাড়া বাসায় আসেন। রাতের কোনো এক সময় সাবিনাকে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে মিষ্টি পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুর গড়িয়ে গেলেও স্বামী স্ত্রীর কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির লোকজন ডাকাডাকি শুরু করেন। এক পর্যায়ে ঘরে প্রবেশ করে সাবিনাকে মৃত অবস্থায় দেখতে পান স্থানীয়রা।  

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

সময়: ০৭২২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৭
আরআর


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।