Alexa
ঢাকা, শনিবার, ৯ বৈশাখ ১৪২৪, ২২ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

ফুলবাড়ী সীমান্তে আটক ভারতীয়কে বিএসএফ’র কাছে হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৪-২০ ৭:০২:২০ পিএম
ফুলবাড়ী সীমান্তে আটক ভারতীয়কে বিএসএফ’র কাছে হস্তান্তর

ফুলবাড়ী সীমান্তে আটক ভারতীয়কে বিএসএফ’র কাছে হস্তান্তর

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গোরকমন্ডল সীমান্তে আটক আবু তালেব নামে এক ভারতীয় নাগরিককে পতাকা বৈঠকের মাধ্যমে সেদেশের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের কাছে ফেরত দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেল ৫টার দিকে ফুলবাড়ী উপজেলার গোরকমন্ডল সীমান্তের আন্তর্জাতিক সীমানা পিলার ৯৩০ এর ৫নং সাব পিলারের কাছে পতাকা বৈঠকের পর তাকে হস্তান্তর করা হয়।
 
পতাকা বৈঠকে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) শিমুলবাড়ী কোম্পানি কমান্ডার সুবেদার শাহ আলমের নেতৃত্বে ৪ সদস্যের একটি প্রতিনিধি দল অংশ নেয়। অপরদিকে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর পক্ষে ১২৭ বিএসএফ ব্যাটালিয়নের নারায়ণগঞ্জ ক্যাম্পের ইন্সপেক্টর কালীয়া আজমের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম ৪৫ বিজিবির গোরকমন্ডপ ক্যাম্পের কমান্ডার হাবিলদার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বিএসএফ তাদের নাগরিককে ফেরত চেয়ে পতাকা বৈঠকের জন্য আহ্বান জানিয়ে পত্র পাঠায়। পরে বিকেলে পতাকা বৈঠকের মাধ্যমে আবু তালেবকে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার ভোররাতে গোরকমন্ডল ধুলারকুটি সীমান্তের আন্তর্জাতিক পিলার নং ৯৩১ এর ২ এসের পাশে অবৈধভাবে বাংলাদেশে ঢুকে সন্দেহজনকভাবে ঘোরাফেরার সময় ভারতীয় ওই নাগরিককে আটক করে বিজিবির টহলদল।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..