ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেধাবী-দরিদ্র শিক্ষার্থীদের পাশে গোপালগঞ্জ ফাউন্ডেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
মেধাবী-দরিদ্র শিক্ষার্থীদের পাশে গোপালগঞ্জ ফাউন্ডেশন শিক্ষার্থীদের হাতে শিক্ষা বৃত্তি তুলে দিচ্ছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার

গোপালগঞ্জ: জেলার ১শ’ মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের এককালীন শিক্ষা বৃত্তি দিয়েছে গোপালগঞ্জ ফাউন্ডেশন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে স্থানীয় স্বর্ণকলি স্কুলের হল রুমে শিক্ষার্থীদের মধ্যে সহায়তার টাকা ও লেখাপাড়ার বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের সভাপতি ও গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার এ ফাউন্ডেশনের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীকে নগদ সাড়ে তিন হাজার টাকা, ডিকশনারি, হাইজিন কিটস ও লেখাপড়ার উপকরণ সামগ্রী তুলে দেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কল্যাণ ব্রত ঘোষ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসা. শাম্মী আক্তার, শিক্ষার্থী সুখী আক্তার ও কাজী আব্দুল্লাহ আল মুজাহিদ।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার
এসময় ফাউন্ডেশনের সভাপতি বলেন, এ কার্যক্রম অব্যাহত রাখা হবে। সহায়তার এ টাকা বর্তমানে প্রাথমিক ও হাইস্কুল পর্যায়ে সীমাবদ্ধ রাখা হলেও আগামীতে কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যেও তা দেওয়া হবে। তাই গোপালগঞ্জ জেলার বিত্তবানদের কাছে এ ফান্ডে আর্থিক সাহায্য দেওয়ার জন্য আহবান জানানো হয়েছে। এতে জেলার মেধাবী ও অচ্ছল শিক্ষার্থীরা উপকৃত হবে বলে তিনি জানান।
 
বক্তরা গোপালগঞ্জ ফাউন্ডেশনের নামে সোনালী ব্যাংক, ডিসি কমপ্লেক্স শাখার সঞ্চয়ী হিসাব ৬১০৭৭৩৪০০০৫৬৭ নম্বরে সহযোগিতার টাকা পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
আরএ

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।