ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ ৩ জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ ৩ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (২০ এপ্রিল) দিবাগত গভীর রাতে দুর্ঘটনাগুলো ঘটে।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরায় স্টোন কোম্পানির সামনে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় জিয়া পাটোয়ারী (৪০) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়। নিহত জিয়া চাঁদপুরের মতলব উপজেলার জহিরাবাদ গ্রামের মৃত সোলেমান পাটোয়ারীর ছেলে।

জিয়া মিরপুর ১৩ নং সেকশনের পশ্চিম বাইশটেকি এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

উত্তরা পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) মো. আল আমিন জানান, বুধবার রাতে টঙ্গী থেকে ভ্যান চালিয়ে মিরপুরের বাসায় যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে অজ্ঞাত যানবাহন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে বুধবার সন্ধ্যায় ভাষানটেক থানা এলাকার  প্রয়াস স্কুলের নির্মাণাধীন কোয়াটারে কাজ করার সময় ক্রেনের তার ছিঁড়ে একটি বাকেটের অংশ মাথায় পড়ে শ্রমিক মনোয়ারা বেগম (৪৫) ও নিরাপত্তাকর্মী জোবায়েদ হোসেন (২৬) নামে দু'জনের মৃত্যু হয়।

নিহত মনোয়ারা বেগম ভাষানটেক ধামালকোর্ট টিনশেড কলোনিতে থাকতেন এবং জোবায়েদ নির্মানাধীন ভবনের নিরাপত্তাকর্মী দায়িত্বে ছিলেন।

ভাষানটেক থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইয়াছিন আলী জানান, মনোয়ারাকে আহত অবস্থায় উদ্ধার করে সিএমএইচ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। মরদেহ দু'টি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
এজেডএস/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।