ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় মাদক বিক্রেতা-জুয়াড়িসহ আটক ১৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
নেত্রকোনায় মাদক বিক্রেতা-জুয়াড়িসহ আটক ১৭ নেত্রকোনায় মাদক বিক্রেতা-জুয়াড়িসহ আটক

নেত্রকোনা: নেত্রকোনা শহর ও সদরের আমতলা ইউনিয়নে অভিযান চালিয়ে ১৪ জুয়াড়ি ও হেরোইনসহ ৩ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন নিজ কার্যালয়ে সাংবাদিকদের সামনে আটকদের হাজির করেন।

তিনি জানান, শহরের চকপাড়ায় অভিযান চালিয়ে ৫৪ গ্রাম হেরোইনসহ তিন মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- পুকুরিয়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে মো. হোসেন মিয়া (৪৭), পূর্ব চকপাড়া এলাকার নয়ন মিয়ার ছেলে মো. মনির মিয়া (২১) ও মিরাজ আলীর ছেলে মো. কালা চাঁন (২৪)।

তাদের বিরুদ্ধে এর আগেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ছয়টি মামলা রয়েছে। এবারও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে আমতলার দুগিয়া বাজারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১৪ জন জুয়াড়িকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- মৃত. নুর হোসেনের ছেলে আলমগীর হোসেন (৪০), আব্দুল হোসেনের ছেলে রতন মিয়া (২৭), আব্দুল আজিজের ছেলে আব্দুল মান্নাফ (৩০), আজিজুল হকের ছেলে আরিয়ান (২০), রাজ্জাক মিয়ার ছেলে রিংকু মিয়া (৩০), ফজর আলীর ছেলে আব্দুল মালেক (৩৫), শাহনেওয়াজ খানের ছেলে রাহাত খান (৩১), কান্দু মিয়ার ছেলে সুজন মিয়া (৩৫), রজব আলীর ছেলে বেলাল মিয়া (৩০), মুসলেম উদ্দিনের ছেলে বাবুল মিয়া (৪৫), আব্দুল রশিদের ছেলে মানিক মিয়া (৩০), হাসান আলীর ছেলে আব্দুল জলিল (৩৮), সামচ্ছুজামানের ছেলে স্বপন গণি (৩৪) ও রুস্তম আলীর ছেলে গণি মিয়া (২৯)।

তাদের প্রত্যকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

তিনি বলেন, গত কয়েক দিন আগে গভীর রাতে শহরের জয়ের বাজারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে একটি টেলিভিশনসহ ২৮ জুয়াড়িকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।