ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে চাল মজুদের অভিযোগে ডিলারশিপ বাতিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
শিবগঞ্জে চাল মজুদের অভিযোগে ডিলারশিপ বাতিল

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় হতদরিদ্রদের মাঝে ১০ টাকা কেজি দরের ৩৫ বস্তা চাল কালোবাজারে বিক্রির জন্য নিজ গুদামে মজুদ করার অভিযোগে ৭নং ওর্য়াড আওয়ামী লীগ সভাপতি জিহাদ হোসেনের ডিলারশিপ বাতিল করা হয়েছে।

উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের ডিলার ছিলেন তিনি। জিহাদ হোসেন নন্দীপুর গ্রামের হাজী আব্দুস সামাদ সর্দারের ছেলে।

 

বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মো. শাহনেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত যাচাই কমিটির সভায় তার ডিলারশিপ বাতিল করা হয়।

 

দিনগত রাত ৮টার দিকে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

 

এর আগে মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশানার (ভূমি) সুশান্ত কুমার মাহাতোর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত দাড়িদহ বন্দরে মেসার্স সরদার ট্রেডার্সের সিমেন্টের গুদামে অভিযান পরিচালনা করেন।

 

আদালতের উপস্থিতি টের পেয়ে গুদামের মালিক জিহাদ হোসেন পালিয়ে যান।  এ সময় আদালত গুদাম থেকে হতদরিদ্রদের ১০ টাকা কেজি দরের ৩৫ বস্তা চাল ও খালি ১০০টি বস্তা জব্দ করেন। সঙ্গে গুদামের ব্যবস্থাপক কোহিনুর ইসলামকে আটক করেন আদালত।   

 

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো আটক কোহিনুর ইসলামকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। পাশাপাশি জব্দকৃত চাল খাদ্য নিয়ন্ত্রকের জিম্মায় রাখা হয়।

 

তবে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ময়দানহাট্টা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জিহাদ হোসেন ডিলারশিপ বাতিল, চাল উত্তোলন ও বিতরণ সম্পর্কে কোনো কিছু জানেন না বলে দাবি করেন।

 

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
এমবিএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।