ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মস্থল থেকে গ্রামে ফিরে যুবক নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
কর্মস্থল থেকে গ্রামে ফিরে যুবক নিখোঁজ

রাজশাহী: কর্মস্থল নারায়ণগঞ্জ থেকে রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালায় গ্রামের বাড়িতে ফিরে স্ত্রী ও শিশুকন্যা রেখে নিখোঁজ হয়েছেন সেতাবুর রহমান (৩২) নামে এক যুবক।

সেতাবুরের ওই উপজেলার নূর মোহাম্মদের ছেলে। গত ১৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন তিনি।

গত ৭ এপ্রিল নিখোঁজের পর থেকে পরিবারের সদস্যরা বিভিন্নস্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পান নি।

এ ঘটনায় বুধবার (১৯ এপ্রিল) থানায় সাধারণ ডায়েরির প্রস্তুতি চলছে।

সেতাবুরের বাবা নূর মোহাম্মদ বাংলানিউজকে জানান, তার ছেলে ২০০৭ সালে থেকে নারায়ণগঞ্জের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। কয়েক বছর আগে তানবিন আরা সুইটি নামে এক মেয়েকে বিয়ে করে বসবাস করছিলো সেখানে। তাদের তিন বছরের একটি মেয়েও রয়েছে।

নিয়মিত পরিবারের সঙ্গে সেতাবুর যোগাযোগ করতেন না জানিয়ে নূর মোহাম্মদ বলেন, একমাস আগে স্ত্রী ও কন্যাকে নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে আসে সেতাবুর। তবে, গত ৭ এপ্রিল থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। বাড়ি থেকে কোনো কিছু নিয়েও যায়নি। শুধু তার মোবাইল ফোন নিয়ে যায়। এ ঘটনার পর থেকে মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

সেতাবুরের স্ত্রী তানবিন আরা সুইটি জানান, কন্যাসহ তাকে নিয়ে গত ১১ মার্চ গ্রামের বাসায় আসে সেতাবুর। এরপর ভালোই চলছিলো। তবে গত ৭ এপ্রিল থেকে নিখোঁজ রয়েছে। বিষয়টি তার কাছে রহস্যজনক মনে হচ্ছে। নিখোঁজের পর তার কর্মস্থল নারায়ণগঞ্জের ‘অনন্ত ডেনিম টেকনোলজি’তে গিয়েও তার কোনো হদিস মেলেনি। ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্নস্থানে খোঁজ করেছেন বলে জানান তানবিন আরা।

তার সব বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করেও খোঁজ মেলেনি। অবশেষে থানায় সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছেন। বুধবার রাতে থানায় সাধারণ ডায়েরি করবেন বলেও জানান নুর মোহাম্মদ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
এসএস/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।