ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় বাস খাদে পড়ে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৭
পাবনায় বাস খাদে পড়ে নিহত ৩

পাবনা: পাবনার আতাইকুলার মধুপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৪০ জন।

বুধবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে পাবনা-নগরবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। এরা হলেন-জেলার বেড়া উপজেলার কাশিনাথপুর বরাট গ্রামের নিফাজ উদ্দিনের ছেলে আবু মুছা (৪০) সাঁথিয়া উপজেলার বোয়ালিয়া হাটবাড়িয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল মমিন।

প্রত্যক্ষদর্শী আতাইকুলা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য আব্দুল রশিদ বাংলানিউজকে বলেন, আমি রাস্তার পাশে দাঁড়িয়েছিলাম, বাসটি দ্রুত গতিতে আসছিল। মধুপুরের সাঁকোর কাছে আসার পরই চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় দ্রুত সেখানে গিয়ে আহতদের বাসের মধ্যে থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

পাবনা সদর হাসপাতালের চিকিৎসক মেহেদী ইবনে মোস্তফা বলেন, আহতদের হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয় এবং হাসপাতালে আসার আগেই একজনের মৃত্যু হয়।

আহত চল্লিশ জনকে ভর্তি করা রয়েছে তাদের সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এদের মধ্যে চার/পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক রয়েছে।

এ বিষয়ে পাবনা মাধপুর হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. শহিদ হোসেন জানান, সকালে পাবনার কাজিরহাট থেকে ছেড়ে আসা পাবনাগামী উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস আতাইকুলার মধুপুরে ‍আসার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে কমপক্ষে ৪৩ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুইজন ও আগেই একজন নিহত হয়।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ১৯ এপ্রিল, ২০১৭/আপডেট:১৭২৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।