ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তিনদিন আটকে রেখে মুক্তিপণ দাবি, ইউপি সদস্য গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
তিনদিন আটকে রেখে মুক্তিপণ দাবি, ইউপি সদস্য গ্রেফতার তিনদিন আটকে রেখে মুক্তিপণ দাবি, ইউপি সদস্য গ্রেফতার-ছবি: বাংলানিউজ

আশুলিয়া, সাভার: আশুলিয়ার আমবাগান এলাকায় বাবা-ছেলেসহ তিনজনকে তিনদিন ধরে আটকে রেখে মুক্তিপণ দাবি ও শারীরিক নির্যাতনের অভিযোগে লেহাজ উদ্দিন নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার জাহাঙ্গীর নগর আমবাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লেহাজ আশুলিয়ার পানধোয়া আমবাগান গ্রামের মৃত হাজী নজুম উদ্দিনের ছেলে এবং পাথালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের সদস্য।


 
উদ্ধারকৃতরা হলেন- ময়মনসিংহ জেলার ফুলপুর থানার রুপসী গ্রামরে হাবীবুর রহমান, হাবীবুর রহমানের বাবা আব্দুল হাই ও তার ভগ্নিপতি ইব্রাহিম।
 
হাবীবুর রহমান বাংলানিউজকে বলেন, ১৪ এপ্রিল পহেলা বৈশাখে বাবা ও ভগ্নিপতিসহ গ্রামের বাড়ি ময়মনসিংহ থেকে আমবাগান শ্বশুরবাড়ি বেড়াতে আসেন। এখানে এসে স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরে যেতে চাইলে শ্বশুর আমাদের বাধা দেন। পরে এলাকার স্থানীয় মেম্বর ও তার লোকজন দিয়ে আমাদের একটি কক্ষের ভেতর তিনদিন ধরে আটকে রেখে নির্যাতন করেন। এসময় তারা দেড় লাখ মুক্তিপণ দাবি করেন। পরে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানালে তারা গিয়ে আমাদের উদ্ধার করেন।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী বাংলানিউজকে জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে সন্ধ্যায় অভিযান চালিয়ে ওই তিনজনকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী স্থানীয় ইউপি সদস্য লেহাজকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, লেহাজের নামে থানায় নাশকতা, চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে অপহরণ করে মুক্তিপণ দাবি ও নির্যাতনের ঘটনায় আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।