ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৫ কার্যদিবসে মুক্তিযোদ্ধাদের তালিকার কাজ শেষ হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
১৫ কার্যদিবসে মুক্তিযোদ্ধাদের তালিকার কাজ শেষ হবে কুষ্টিয়ার মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

কুষ্টিয়া: সরকার মুক্তিযোদ্ধাদের যে তালিকা করছে তা আর ১৫ কার্যদিবসের মধ্যেই শেষ হবে বলে আশা প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

মঙ্গলবার (১৮ এপ্রিল) সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন শেষে এক মতবিনিয়ম সভায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

মিরপুর উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে এ মতবিনিয়ম সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের আবাসনের ব্যবস্থা করছে।

মুক্তিযোদ্ধারের ভাতা ও অনান্য সুবিধা বাড়িয়েছে।  
সন্ত্রাস ও জঙ্গিবাদ দূরীকরণে বর্তমান সরকার কঠোর অবস্থানে রয়েছে।  

দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধারা দেশের জন্য যে অবদান রেখেছেন তা অনস্বীকার্য। তাদের জন্যই আমরা স্বাধীন দেশ পেয়েছি, যোগ করেন মন্ত্রী।  

সভায় সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন।  

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।  
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাছরিন, জেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম টুকু, উপজেলা জাসদ সভাপতি মহাম্মদ শরীফ, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।
 
উল্লেখ্য, এলজিইডি’র তত্ত্বাবধানে দুই কোটি ১২ লাখ ৮১ হাজার ৯৫৫ টাকা ব্যয়ে চারতলা বিশিষ্ট এ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মাণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।