ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজেন্দ্রপুরে ব্র্যাক সিডিএম এর বৈশাখী উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
রাজেন্দ্রপুরে ব্র্যাক সিডিএম এর বৈশাখী উৎসব ব্র্যাক সিডিএম এর বৈশাখী উৎসব এর খণ্ডচিত্র

ঢাকা: পান্তা-ইলিশ, লোকজ বাংলার খেলাধূলা আর মন মাতানো হরেক বিনোদনের মধ্য দিয়ে নাগরিক বাঙালির এক অসাধারণ মিলনমেলা বসেছিল কোলাহলমুখর রাজধানীর অদূরে ঐতিহাসিক রাজেন্দ্রপুরে। ব্র্যাক সিডিএম-এর মনোরম পরিবেশে বিকেলের বর্ণাঢ্য বোশেখি কনসার্টে সুরের মূর্চ্ছনা ছড়িয়ে দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন রকস্টার মাকসুদ ও’ ঢাকা, ক্লোজআপ তারকা সালমা ও তার ব্যান্ড নোঙর এবং বাউলশিল্পী শাহজাহান মুন্সি ও তার দল।

শহর থেকে দূরে সবুজ প্রকৃতির কোলে ব্যতিক্রমী এই আয়োজনের অন্যতম আকর্ষণ সকাল সাড়ে ১১টায় মঙ্গল শোভাযাত্রায় নাগরিক সুধীজনের এক বিরল সমাবেশ ঘটে। এতে বিভিন্ন অঙ্গনের বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন অভিনেতা আবুল হায়াত এবং ক্রিকেটার হাবিবুল বাশার সুমন।

এছাড়া অন্যান্যের মধ্যে গাজীপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সরকারি-বেসরকারি প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা আয়োজনে যোগ দেন।

আয়োজনের বিশেষ আকর্ষণ ছিল দিনব্যাপী গ্রামীণ জীবনের ঐতিহ্যবাহী উপকরণে সাজানো লোকমেলা এবং ব্র্যাক সিডিএম-এর নিজস্ব লেকে প্রিয়জন সান্নিধ্যে নৌভ্রমণ উপভোগ।

বাংলা নতুন বছর ১৪২৪ সালের পহেলা বৈশাখে ব্র্যাক সার্ভিসেস লিমিটেড (বিএসএল)-এর উদ্যোগে দিনভর আয়োজনে ইভেন্ট ম্যানেজমেন্ট ও মিডিয়া সমন্বয়কারীর দায়িত্ব পালন করে কুল এক্সপোজার।

ব্র্যাক সিডিএমের এ বৈশাখী আয়োজনে যোগদানকারীদের অংশগ্রহণে আকর্ষণীয় ৠাফেল ড্র অনুষ্ঠিত হয় নভো এয়ারের সৌজন্যে। এতে বিজয়ীরা দুজন মিলে ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট পাচ্ছেন। এছাড়া, দুজনে মিলে ব্র্যাক সিডিএম-সাভারে এক রাত্রিযাপন, উত্তরায় হোটেল আর্টিজানে ষড়ঋতু রেস্তোরাঁয় মধ্যাহ্নভোজ এবং মহাখালীর ব্র্যাক সেন্টার ইন-এ মধ্যাহ্নভোজের সুযোগ পাচ্ছেন।

ঢাকা থেকে মাত্র এক ঘণ্টার দূরত্বে চারদিকে সবুজ বনরাজি এবং লেকভিউ সমৃদ্ধ ব্র্যাক সিডিএম রাজেন্দ্রপুরের তিনটি সুবিশাল টাওয়ার ভবনে ছড়িয়ে রয়েছে ১৫৬টি কক্ষ। একসঙ্গে পাঁচ হাজার লোকের সেবা প্রদানে সক্ষম এটি। এছাড়া রয়েছে ৮টি কনফারেন্স ভেন্যু, রাজকীয় ব্যাংকোয়েট হল, বারবিকিউ আউটলেট, কফিশপ, সুইমিং পুল, আধুনিক জিম এবং অন্যান্য রকমারি সুবিধা।

আনন্দঘন এ আয়োজনের মিডিয়া পার্টনার বাংলানিউজ, একাত্তর টিভি, ডেইলি স্টার, দৈনিক ইত্তেফাক, এবিসি রেডিও, আনন্দ আলো এবং দ্য পেজেস।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।