ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
মাদারীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

মাদারীপুর: মাদারীপুরে রাবেয়া আক্তার (২০) নামে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে  অভিযোগ উঠেছে তার স্বামী মামুন ফকিরের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে মামুন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের তাঁতিকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া মাদারীপুর শহরের শকুনী মৌজার আলমগীর মুন্সির মেয়ে।


 
স্বজনরা জানায়, ২ বছর আগে রাজৈর উপজেলার হোসেনপুর ইউনিয়নের তাঁতিকান্দা গ্রামের কুটি ফকিরের ছেলে মামুন ফকিরের সঙ্গে বিয়ে হয় রাবেয়ার। বিয়ের পর দু’জনের মধ্যে পারিবারিক বিরোধ লেগেই থাকত। এর জেরে বুধবার রাতে রাবেয়াকে শারীরিক নির্যাতন করে মামুন। পরে গুরুতর অবস্থায় তাকে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসাপতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

রায়েরার মৃত্যুর পরই হাসপাতাল থেকে পালিয়ে যায় তার স্বামী মামুন মুন্সী। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। রায়েরার শরীরে আঘাতের বেশ কিছু চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ