ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শৈলকুপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৭
শৈলকুপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ব্যক্তি নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চাঁদপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান মোল্লা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত হাফিজুর রহমান ওই গ্রামের কায়েস মোল্লার ছেলে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বুধবার (১২ এপ্রিল) বিকেলে চাঁদপুর গ্রামে আব্দুল্লার ছেলে রানা ও শাহাদতের ছেলে সজিব একটি পুকুরে গোসল করছিল। সেসময় তাদের দুইজনের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি হয়। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বাক-বিতণ্ডা হয়। পরে উভয়পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে হাফিজুর রহমান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে পরে দায়িত্বরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, ১৩ এপ্রিল, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।