ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইয়াবা কিনতে গিয়ে কলেজ অধ্যক্ষ আটক!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
ইয়াবা কিনতে গিয়ে কলেজ অধ্যক্ষ আটক!

রাজশাহী: ইয়াবা কিনতে গিয়ে এবার এক কলেজ অধ্যক্ষ আটক হয়েছেন। সোমবার (১০ এপ্রিল) দুপুরে রাজশাহীর মোহনপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

আটক কলেজ অধ্যক্ষের নাম শামসুজ্জোহা বেলাল (৪০)। তিনি উপজেলার মৌগাছি ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবং খাড়ইল গ্রামের আবাদুর রহমানের ছেলে।

পুলিশ বলছে, সোমবার (১০ এপ্রিল) দুপুরে অধ্যক্ষ বেলালের কাছ থেকে ৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। আর যে বাড়িতে অধ্যক্ষ ইয়াবা কিনতে গিয়েছিলেন, সে বাড়ি থেকে আরও ১শ’ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে দুপুর ৩টার দিকে উপজেলার বাকশিমইল গ্রামের মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে ল্যাংড়া হাবিবের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় হাবিব ও তার স্ত্রী কৌশলে পালিয়ে যায়।

তবে ওই বাড়িতে কলেজ অধ্যক্ষ বেলালকে পাওয়া যায়। এ সময় তার দেহ তল্লাশি করে শার্টের পকেটে চার পিস ইয়াবা পাওয়া যায়। এ কারণে তাকে আটক করা হয়। বর্তমানে হাবিব ও তার স্ত্রীকে আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় অধ্যক্ষ বেলাল, মাদক ব্যবসায়ী হাবিব ও তার স্ত্রী রোখসানা খাতুনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলার প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৭
এসএস/ওএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।