ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৭
গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রী নিহত

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কুমরপুর এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় রেন্টু মিয়া (৪০) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (০৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার ফকিরপাড়া গ্রামের গুণি মোহাম্মদের ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সী বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে কুমরপুর এলাকায় একটি মালবাহী ট্রাক যাত্রীবাহী অটোরিকশাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশাটি উল্টে যায়।

এ সময় রেন্টু অটোরিকশার নিচে চাপা পড়েন। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু ভর্তির কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। পরে পরিবারের সদস্যরা মরদেহ বাড়ি নিয়ে যান।

ওসি হিপজুর আলম মুন্সী বলেন, তার পরিবার মামলা করবে না। এ জন্য মরদেহ নিয়ে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।