ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৭
রাজশাহীতে বিদেশি পিস্তল-গুলিসহ আটক ২

রাজশাহী: রাজশাহীতে বিদেশি পিস্তল ও গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

সোমবার (৩ এপ্রিল) দুপুরে মহানগরীর রাজাপাড়া থানার কাশিয়াডাঙা মোড়ে যাত্রীবাহী একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পাবনার ঈশ্বরদী উপজেলার আওতাপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে ফারুক হোসেন (২২) ও একই উপজেলার দীর্ঘা গ্রামের আফসার আলীর ছেলে আইনুল হক (৩৫)।

এপিবিএন সদস্যরা তল্লাশি করে তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও আট রাউন্ড গুলি উদ্ধার করে। পরে তাদের রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।

এপিবিএন বগুড়ার অপস অ্যান্ড ইন্টেলিজেন্স সেল-৪ এর উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান জানান, দুপুরে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী মহানন্দা এক্সপ্রেস বাসে তল্লাশি চালানো হয়। এ সময় যাত্রীবাহী (বগুড়া ব-৬০২৮) বাস থেকে সন্দেহভাজন দু’জনকে নামানো হয়। পরে ফারুক হোসেনের কোমর থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন ও গুলি পাওয়া যায়। অপর সহযোগী আইনুল হককেও আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে আটক দু’জনকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রক্রিয়াধীন বলেও জানান এসআই আতাউর।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৭
এসএস/জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।