ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে ১২৯ বস্তা চালসহ ৬ শ্রমিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৭
নোয়াখালীতে ১২৯ বস্তা চালসহ ৬ শ্রমিক আটক ১২৯ বস্তা চালসহ ৬ শ্রমিক আটক-ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত খাদ্য অধিদপ্তরের খাদ্যবান্ধব কর্মসূচির ১২৯ বস্তা চালসহ ৬ শ্রমিককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুর ১২টায় জেলার সোনাপুরে নোয়াখালী বিসিক শিল্প নগরীর রিজান বিস্কুট অ্যান্ড ব্রেড ফ্যাক্টরির গোডাউন থেকে তাদের আটক করা হয়।

আটক শ্রমিকরা হলেন-নোয়াখালী পৌরসভার বাসিন্দা আনোয়ার হোসেন (৩৬), ফারুক হোসেন (৩২), মোহন (২৬), সালাহ উদ্দিন (২২) বেলাল (২০) ও মিরাজ (১৯)।

পুলিশ বাংলানিউজকে জানায়, প্রধানমন্ত্রী ঘোষিত ১০ টাকা কেজি দরের খাদ্যবান্ধব কর্মসূচির চালগুলো খাদ্য অধিদপ্তরের খাদ্যবান্ধব কর্মসূচির বস্তায় পরিবতন করার প্রক্রিয়া চলছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ওই গোডাউন থেকে এক সারিতে ৮০, অপর সারিতে ৪৯ বস্তা চাল জব্দ করা হয়। এসময় বস্তা পরিবতন করার কাজে নিয়োজিত ৬ জন শ্রমিককে আটক করা হয়।

নোয়াখালী সদর উপজেলা খাদ্য পরিদর্শক আরিফ উদ্দিন বাংলানিউজকে জানান, পুলিশ তাদের খবর দিয়েছে। জেলা খাদ্য বিভাগের খাদ্য নিয়ন্ত্রকের নির্দেশে চালগুলো উদ্ধার করে দত্তের হাটে অবস্থিত জেলা  খাদ্য গুদামে রাখা হবে।

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) জি এম ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জব্দকৃত ১২৯ বস্তা চাল জেলা খাদ্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ৩০ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।