ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুরে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে মোহাম্মদ ফুল মিয়া (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রোখসানা বেগম (৪০) ও রোজিনা আক্তার (২৫)  নামে আরও দুজন আহত হন।

বুধবার (২৯ মার্চ) দিনগত রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবুল হাসেম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহাসড়কের ফতেহপুরে এলে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় ফুলমিয়াকে ফেনী আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত অপর দুইজনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

নিহত মোহাম্মদ ফুল মিয়া ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার বাসিন্দা। আহত রোখসানা বেগম ফুল মিয়ার স্ত্রী এবং রোজিনা আক্তার তার পুত্রবধ‍ূ।

বাংলাদেশ সময় ২৩৩১ ঘন্টা, ২৯ মার্চ ২০১৭
এসএইচডি/এমসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।