ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে সোশ্যাল মিডিয়া সংলাপ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
রাঙামাটিতে সোশ্যাল মিডিয়া সংলাপ জেলা প্রশাসনের আয়োজনে সোশ্যাল মিডিয়া সংলাপ-ছবি: বাংলানিউজ

রাঙামাটি: রাঙামাটিতে জেলা প্রশাসনের আয়োজনে সোশ্যাল মিডিয়া সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৯ মার্চ) বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. মোস্তাফিজুর রহমান।
জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের সভাপতিত্বে সভায় প্রধানমন্ত্রী কার্যালয়ের এটুআই প্রকল্পের কর্মকর্তা মানিক মাহমুদ, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) রাঙামাটি শাখার ব্যবস্থাপক কমান্ডার (নৌবাহিনী) মো. আসাদুজ্জামান, স্থানীয় সরকার পরিষদ রাঙামাটি অঞ্চলের উপ-সচিব প্রকাশ কান্তি চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, সুশীল সমাজ, বিভিন্ন বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন। সভায় পরিবেশ ও পর্যটক বান্ধব কাপ্তাই হ্রদ বিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। কাপ্তাই হ্রদের দূষণ রোধ, অবৈধ দখল, বর্জ্য দূষণ কিভাবে রোধ করে হ্রদকে পর্যটক বান্ধব গড়ে তোলা যায় সে ব্যাপারে উপস্থিত সবাই মতামত দেন। এদিকে কাপ্তাই হ্রদকে দূষণ মুক্ত করতে ভিডিও কনফারেন্সে রাঙামাটি জেলা প্রশাসককে প্রধানমন্ত্রী কার্যালয়ের মূখ্য সচিব কবির বিন আনোয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ পরামর্শ দেন এবং এ উদ্যোগকে সফল করতে সব প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন। বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭ আরবি/
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।