ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাকা আত্মসাৎ

গাইবান্ধায় দুদকের মামলায় ২ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
গাইবান্ধায় দুদকের মামলায় ২ জন কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণে অনিয়ম, দুর্নীতি ও সাড়ে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় দুইজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মইনুল হাসান ইউসুব তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে, বিকেলে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা।
এ আসামিরা হলেন- গাইবান্ধা গণপূর্ত বিভাগের ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি ওমর ফারুক রুবেল ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন শাহিন। ওমর ফারুক রুবেল জেলা শহরের মমিনপাড়া এলাকার ময়েন কিস্তির ছেলে ও সোহরাব হোসেন শাহিন শহরের গোডাউন এলাকার অ্যাডভোকেট আমজাদ হোসেনের ছেলে। কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন বাংলানিউজকে জানান, ২০১০-১১ অর্থ বছরে গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণের নামে অনিয়ম, দুর্নীতি ও সাড়ে চার কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুদক তাদের বিরুদ্ধে ২০১৩ সালে মামলা দায়ের করে। সেই মামলায় বিকেলে আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন আসামিরা। বিচারক শুনানি শেষে তাদের জামির না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭ এসআই
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ