ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লার আস্তানায় এক জঙ্গি, ব্যাপক বিস্ফোরক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
কুমিল্লার আস্তানায় এক জঙ্গি, ব্যাপক বিস্ফোরক জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

কুমিল্লা: কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ির গন্ধমতি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে আইন-শৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা বাড়িটিতে এক জঙ্গি অবস্থান করছেন বলে জানা গেছে। ওই জঙ্গির সঙ্গে বিপুল অস্ত্র ও বিস্ফোরক রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে ওই এলাকা থেকে সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখেন আইন-শৃঙ্খলা ‍বাহিনীর সদস্যরা।

 

কুমিল্লা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম বাংলানিউজকে জানান, কুমিল্লা মহানগরীর সদর দক্ষিণ উপজেলার ২৪ নং ওয়ার্ডের কোটবাড়ি এলাকায় গন্ধমতি গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যর। রয়েছেন কুমিল্লার আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।

বুধবার (২৯ মার্চ) বিকেল ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।  

এদিকে কুমিল্লা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সকালে এলাকা থেকে একজনকে আটক করা হয়। তার দেওয়া তথ্যমতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। বাড়িটির ভেতরে এক জঙ্গি বিপুল অস্ত্র ও বিস্ফোরকসহ অবস্থান করছে বলে ধারণা করা হচ্ছে।  

স্থানীয় সূত্রমতে, জঙ্গি আস্তানা তিনতলা ভবনের মালিকের নাম মো. দেলোয়ার হোসেন। ভবনের নিচতলায় ওই জঙ্গি অবস্থান করে থাকতে পারে।

আরও পড়ুন 

** কুমিল্লায় জঙ্গি আস্তানার বাড়ির মালিকের ছোট ভাই আটক
** আটক ব্যক্তির তথ্যে কুমিল্লায় জঙ্গি আস্তানা ঘেরাও

** কুমিল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।