ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বেসরকারি ক্লিনিকগুলোর বিরুদ্ধে ব্যবস্থা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
মাগুরায় বেসরকারি ক্লিনিকগুলোর বিরুদ্ধে ব্যবস্থা মাগুরায় বেসরকারি ক্লিনিকগুলোর বিরুদ্ধে ব্যবস্থা

মাগুরা: মাগুরার সিভিল সার্জন ডা. ছাদুল্লাহ বলেছেন, সরকারি নীতিমালা মেনে মান নিয়ন্ত্রণ করা না হলে মাগুরার বেসরকারি ক্লিনিকগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (২৯ মার্চ) বেসরকারি ক্লিনিক মালিক সমিতির পরিচিতি ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জেলা ক্লিনিক মালিক সমিতির সভাপতি মনিরুজ্জামান মিরাজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন- সিভিল সার্জন মো. ছাদুল্লাহ।

প্রধান বক্তা ছিলেন- ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালের পরিচালক ডা. সুশান্ত বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন- জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. জয়ন্ত কুমার কুন্ডু, জেলা সচিবের সাধারণ সম্পাদক ডা. কাজী তারিফুজ্জামান, ক্লিনিক মালিক সমিতির উপদেষ্ঠা অ্যাডভোকেট হাসানুজ্জান, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম, ক্লিনিক মালিক সমিতির সাধারণ সম্পাদক ফরহাদ খন্দকার।

সভায় স্বাস্থ্য বিভাগ ও ক্লিনিক মালিক সমিতির পক্ষ থেকে জানানো হয়, এক মাসের মধ্যে প্রত্যেক ক্লিনিককে সরকার নির্ধারিত মান উত্তীর্ণ হয়ে ব্যবসা পরিচালনা করতে হবে। যথাযথ মান নিয়ন্ত্রণে ব্যর্থ হলে এপ্রিলের পর থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সেসব ক্লিনিকগুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।