ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে বাগদার রেনু আহরণ করায় ১১ ব্যক্তিকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
বরিশালে বাগদার রেনু আহরণ করায় ১১ ব্যক্তিকে জরিমানা বরিশালে বাগদার রেনু আহরণ করায় ১১ ব্যক্তিকে জরিমান-ছবি: বাংলানিউজকে

বরিশাল: বরিশালের রুপাতলীতে বাগদার রেনু আহরণ করার দায়ে ১১ ব্যক্তিকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২৯ মার্চ) বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুসেইন খান এ জরিমানা করেন।

অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন- ভোলার বাসিন্দা হাসান শাহ (২৩), গিয়াস উদ্দিন (২১), হযরত আলী (২১), আবুল কাশেম (৫০), শাহাবুদ্দিন মোল্লা (২৫), লোকমান আকন (৩৭), সোহাগ (১৯), কালু মাঝি (২৩), বাগেরহাটের আল আমিন মল্লিক (২৮), বাহাউদ্দিন শেখ (৩৫) ও টুঙ্গিবাড়িয়ার বেল্লাল শেখ (৩০)।

বরিশালে জব্দকৃত বাগদার রেনুর গাড়ি-ছবি: বাংলানিউজকেকোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মমিনুল ইসলাম জানান, সকাল ৭টায় রুপাতলী এলাকার শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ সেতুর ঢালে অভিযান চালিয়ে চার লাখ টাকার বাগদার রেনুসহ ১১ ব্যক্তিকে আটক করে বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি থানা পুলিশ।

পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে তাদের জরিমানা ও আনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেন।

দুপুরে জব্দ করা রেনু নদীতে অবমুক্ত করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এমএস/এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।