ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেডিকেল হোস্টেলে বিদেশি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
মেডিকেল হোস্টেলে বিদেশি ছাত্রীর ঝুলন্ত মরদেহ

রাজশাহী: রাজশাহীর নওদাপাড়া এলাকায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে এক বিদেশি শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। হোস্টেলটির দ্বিতীয় তলার ২০৯ নম্বর কক্ষ থেকে বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

রাওদা (২০) নামে ওই শিক্ষার্থী মালদ্বীপ থেকে এখানে পড়তে এসেছিলেন। খবর পেয়ে শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গেছে।

রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবদুল আজিজ রিয়াজ বাংলানিউজকে জান‍ান, রাওদা এমবিবিএস ১৩তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

সকালে তার সহাপাঠীরা ক্লাসে রাওদাকে না পেয়ে তার কক্ষে যায়। সেখানে ডাকাডাকি করে সাড়া না পেয়ে সবাই মিলে দরজা ভাঙে। পরে তার ঝুলন্ত মরদেহ দেখে কর্মকর্তাদের খবর দেয়।

এ সময় কলেজ ও হাসপাতালের কর্মকর্তারা গিয়ে মরদেহ দেখে থানায় খবর দেন। পরে শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানান আবদুল আজিজ রিয়াজ নামে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ওই প্রশাসনিক কর্মকর্তা।

রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, তারা গিয়ে বিদেশি ছাত্রীর মরদেহ পেয়েছেন। কীভাবে এ ঘটনা ঘটলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

কিছুক্ষণের মধ্যে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হবে। কাজটি শেষ হলে মৃত্যুর কারণ সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া যাবে বলে জানান শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এসএস/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ