ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় অনিশ্চিত ফাতেমার লেখাপড়া

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
সৈয়দপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় অনিশ্চিত ফাতেমার লেখাপড়া অগ্নিকাণ্ডের ঘটনায় অনিশ্চিত ফাতেমার লেখাপড়া

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকাণ্ডে ৮ পরিবারের ১৫ ঘর পুড়ে যাওয়ার ঘটনায় কলেজছাত্রী ফাতেমা আজাদির বইখাতাসহ সনদপত্র পুড়ে গেছে। ফলে অনিশ্চিত হয়ে পড়েছে তার লেখাপড়া।

অতি সম্প্রতি রান্নাঘরের আগুন থেকে লাগা আগুনে উপজেলার শ্বাসকান্দর মাঝাপাড়া এলাকার ৮ পরিবারের ১৫ ঘর, আসবাবপত্র, নগদ অর্থসহ সবকিছু পুড়ে যায়। ওই পরিবারের ফাতেমা নামে সৈয়দপুর কলেজের চতুর্থ বর্ষের এক ছাত্রীর বইখাতা, পরীক্ষার কাগজপত্রসহ সার্টিফিকেট প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়।

সবকিছু শেষ হয়ে গেলেও সরকারিভাবে কোনো সাহায্য পায়নি পরিবারগুলো।

ফাতেমার বাবা ইলিয়াছ আলী বলেন, অগ্নিকাণ্ডে সব শেষ হয়ে গেছে। দিনমজুরি করে মেয়েকে লেখাপড়া করাচ্ছিলাম, তারও ভবিষ্যত কি হবে বলতে পারছি না। কারণ তাকে বই কিনে দেওয়ার সামর্থ আমার আর নেই। আর পুড়ে যাওয়া কাগজপত্র কীভাবে কোথায় পাবো তাও বুঝতে পারছি না।

সৈয়দপুর কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী ফাতেমা বলেন, জীবনে অনেক স্বপ্ন ছিল। লেখাপড়া শিখে চাকরি করে বাবা-মায়ের কষ্টের লাঘব করবো। কিন্তু আগুনে আমার সব আশা শেষ হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ২৯ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।