ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
খুলনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

খুলনা: খুলনায় স্বামীর পিটুনিতে তাসলিমা খাতুন (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় স্বামী হযরত আলীকে আটক করা হয়েছে।

বুধবার (২৯ মার্চ) ভোরে কয়রা উপজেলা সদরের উত্তর মদিনাবাদ গ্রাম থেকে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তসলিমা দুই ছেলের মা।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী বাংলানিউজকে জানান, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বদরতলা গ্রামের হযরত আলী গাজীর সঙ্গে কয়রা উপজেলা সদর ইউনিয়নের উত্তর মদিনাবাদ গ্রামের আবুল গাজীর মেয়ে তসলিমা খাতুনের বিয়ে হয়। এটি হযরত আলী গাজীর দ্বিতীয় বিয়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হলে তসলিমা বাপের বাড়ি চলে আসেন।

২৮ মার্চ (মঙ্গলবার) বিকেলে হযরত আলী শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। স্বামী-স্ত্রী রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এ সময় তাদের মধ্যে ঝগড়া শুরু হলে হযরত আলী স্ত্রী তসলিমাকে বেদম প্রহার করেন। এতে রাত সাড়ে ১২টার দিকে তসলিমা মারা যায়।

এলাকাবাসী ঘটনাটি টের পেয়ে হযরত আলীকে আটক করে পুলিশে খবর দেন।

পুলিশ ভোরে ঘটনাস্থলে গিয়ে নিহত তসলিমার মরদেহ উদ্ধার করে এবং হযরত আলীকে আটক করে থানায় নিয়ে আসে বলেও জানান ওসি শেখ শমসের আলী।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এমআরএম/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ