ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনে দেখা যেতো না বাড়ির কাউকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
দিনে দেখা যেতো না বাড়ির কাউকে জঙ্গি আস্তানা হিসেবে ঘিরে রাখা লন্ডনপ্রবাসী সাইফুল ইসলামের টিনশেড বাড়িটি সামনে থেকে/ছবি: এমদাদ-বাংলানিউজ

মৌলভীবাজার থেকে: মৌলভীবাজারে ঘিরে রাখা দু’টি জঙ্গি আস্তানার একটি টিনশেড বাড়িতে থাকতো তিনজন নারী ও তিনজন পুরুষ। মাঝে-মধ্যে দেখা যেতো একটি শিশুকে। তবে দিনে ওই বাড়ির কাউকে দেখা যেতো না।

বাংলানিউজকে এমনটি জানাচ্ছিলেন লন্ডনপ্রবাসী সাইফুল ইসলামের টিনশেড বাড়িটির পাশের বাড়ির মুন্না ও মেহেদী হাসান, রুবেল।

মঙ্গলবার (২৮ মার্চ) দিনগত রাত থেকে মৌলভীবাজার শহরের বড়হাট ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামের ওই দু’টি জঙ্গি আস্তানা ঘেরাও করে রেখেছে পুলিশ।

বড়হাটের আস্তানাটি একটি ডুপ্লেক্স বাড়িতে।

জঙ্গি আস্তানা হিসেবে ঘিরে রাখা লন্ডনপ্রবাসী সাইফুল ইসলামের টিনশেড বাড়িটি পেছন থেকে/ছবি: এমদাদ-বাংলানিউজসাইফুল ইসলামের টিনশেড পাকা বাড়িটি প্রায় একর জায়গার উপর। গাছ-গাছালি ঘেরা। বাড়িটি তত্ত্বাবধান করতেন তার আত্মীয় জুয়েল মিয়া। তিন-চারমাস আগে ছয়জন নারী-পুরুষ বাড়িটি ভাড়া নেন। দিনে বাড়ির কাউকেই দেখা যেতো না। এলাকার অধিকাংশ বাড়ির মালিক লন্ডনপ্রবাসী হওয়ায় তাদের বাড়িগুলো ভাড়া দেওয়া। এলাকাবাসী ভাড়াটিয়াদের নিয়ে অতো আগ্রহ দেখায় না বলেই মত স্থানীয়দের।

স্থানীয়রা আরও জানান, বাড়ির দু’একজন পুরুষকে রাতে বের হতে দেখা যেতো। একটি শিশু মাঝে-মধ্যে ওই বাড়ির বাইরে বের হতো। এছাড়া আর কাউকে দেখা যায়নি কোনোদিন।


আরও পড়ুন
**২ আস্তানায় এক ডজন জঙ্গি!
** ৩ দিন রেকি করে শনাক্ত বড়হাটের জঙ্গি আস্তানা
** মৌলভীবাজারের ২ আস্তানা থেকেই গুলি-গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা​
** মৌলভীবাজারে অভিযানস্থলে র‌্যাব-ফায়ার সার্ভিস
** জঙ্গিদের হাতে কোনও জিম্মি নেই!
** মৌলভীবাজারে আস্তানা থেকে গ্রেনেড ছুড়ছে জঙ্গিরা
** দুই আস্তানায় জঙ্গিদের হাতে বিপুল অস্ত্র বিস্ফোরক!
** মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় তৎপরতা আতিয়া মহলের মতোই

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।