ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩১ মার্চ বিদেশগামীদের সময় নিয়ে বের হওয়ার অনুরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
৩১ মার্চ বিদেশগামীদের সময় নিয়ে বের হওয়ার অনুরোধ ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন

ঢাকা: আগামী ১ এপ্রিল ঢাকায় অনুষ্ঠেয় ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের (আইপিইউ) ১৩৬তম সম্মেলনে অংশ নিতে বিদেশি অতিথিদের মধ্যে সবচেয়ে বেশি অতিথি আসবেন ৩১ মার্চ। বিদেশিদের অগ্রাধিকার দেওয়ার ফলে বিমানবন্দর ও ওই সড়কে ডিএমপি ট্রাফিক বিভাগের বিশেষ ব্যবস্থা থাকবে।

এজন্য ওইদিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে যারা বিদেশ গমণ করবেন তাদেরকে হাতে পর্যাপ্ত সময় নিয়ে বাসা থেকে বের হওয়ার অনুরোধ করেছে ডিএমপি ট্রাফিক বিভাগ।

বুধবার (২৯ মার্চ) ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে ট্রাফিক বিভাগের অতিরিক্ত কমিশনার মোসলেহ উদ্দীন এ অনুরোধ জানান।

তিনি বলেন, আগামী ১ থেকে ৫ এপ্রিল ঢাকায় আইপিইউ'র ১৩৬তম সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে ১৭১টি দেশের প্রায় ১৫ শতাধিক অতিথি অংশগ্রহণ করবেন।

অতিথিদের মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক অতিথি ৩১ মার্চ ঢাকায় আসবেন। তাদেরকে রিসিভ করা, হোটেল পর্যন্ত পৌঁছে দেওয়া ও নিরাপত্তার স্বার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ করবে ট্রাফিক বিভাগ।

সে সময় বিমানবন্দরে বাড়তি জটলা ও সড়কে গাড়ির ধীরগতি থাকবে। সেজন্য যারা সেদিন বিমানবন্দর ব্যবহার করবেন তারা যেন একটু সময় নিয়ে বাসা থেকে বের হন।

জাতীয় স্বার্থে প্রত্যেকে বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নিতে অনুরোধ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।