ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি জয় ও সম্পাদক নিপু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি জয় ও সম্পাদক নিপু আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি জয় ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু

আশুলিয়া (ঢাকা): ব্যাপক উত্তেজনা ও আনন্দের মধ্য দিয়ে শেষ হয়েছে আশুলিয়া প্রেসক্লাবের পঞ্চম দ্বি-বার্ষিক নির্বাচন।

এতে আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন সময় টিভির জেলা প্রতিনিধি মোজাফ্ফর হোসনে জয় ও সাধারণ সম্পাদক হয়েছেন যমুনা টিভির সাভার প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু।

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশুলিয়া প্রেসক্লাব প্রাঙ্গণে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন কমিশন চেয়ারম্যান মোহাম্মদ আবু নাসের বেগ আনুষ্ঠানিক ফল ঘোষণা করেন।

সহ-সভাপতি দৈনিক যুগান্তরের আশুলিয়া প্রতিনিধি মেহেদী হাসান মিঠু ও দৈনিক ভোরের অপেক্ষা পত্রিকার ঢাকা জেলা প্রতিনিধি বাবুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক বনিক বার্তার আশুলিয়া প্রতিনিধি খোকা মুহাম্মদ চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেশ টিভির সাভার প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন, কোষাধ্যক্ষ সকালের খবরের আশুলিয়া প্রতিনিধি রাকিব হাসান জিল্লুসহ প্রেসক্লাবে ১৩ সদস্য বিশিষ্ট কার্য পরিষদ গঠন হয়েছে।

দিনব্যাপী উৎসবমুখর পরিবেশেরর মধ্য দিয়ে সকাল ১০টা থেকে টানা দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

প্রেসক্লাবের ৫১ জন সদস্যের মধ্যে ৫০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ নির্বাচনে ২৮ জন প্রার্থী ১২টি পদের জন্য ভোটে লড়াই করেন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্বেই নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।