ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
না’গঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১ নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুইদল গ্রামবাসীর সংঘর্ষ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দুইদল গ্রামবাসীর সংঘর্ষে নাজমুল হোসেন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। সংঘর্ষে দুইজন টেঁটাবিদ্ধসহ অন্তত ২০জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর ও নয়নাবাদ গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত নাজমুল নয়নাবাদ গ্রামের জহির মিয়ার ছেলে।

সে আড়াইহাজারের হাজী বেলায়েত হোসেন কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা যায়, খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামের জসিম ও বাহেরচর গ্রামের জাকিরের মধ্যে ২৭ মার্চ (সোমবার) বিকেলে জুয়া খেলাকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে পরদিন মঙ্গলবার সকাল ১০টা থেকে উভয় গ্রামের লোকজন মাইকে ঘোষণা দিয়ে ধারালো দা, ছুরি, টেঁটা ও বল্লমসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সুসজ্জিত হয়ে একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়েন।

বিকেল ৩টা পর্যন্ত থেমে থেমে চলা কয়েক দফা সংঘর্ষে আহত হন অন্তত ২০জন। আহতদের মধ্যে নাছির, ইকবাল, আছিয়া, নাজমুল, ডালিম, আলামিন, রুহুল, মোক্তার ও সাজোয়ারকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সোনারগাঁয়ের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

এছাড়া টেঁটাবিদ্ধ হয়ে আহত নাজমুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দুপুরে সে মারা যায়। আহত বাকিদের নাম জানা যায়নি।

সংঘর্ষের সময়ে আজিজুল, জমির আলী, শমলা, রজব আলী, সুরুজ মিয়া, শওকত, বিল্লাল, আমির আলী, সিরাজুল, জসিম, রশিদ, কালাম, লিয়াকত ও বাতেনের বসতঘর ভাঙচুর ও আসবাবপত্র লুটপাট করা হয়েছে বলেও জানা যায়।
 
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, বাহেরচর ও নয়নাবাদ গ্রামের লোকজনদের সঙ্গে সকাল থেকে বিকেল পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি সাখাওয়াত।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।