ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
চুয়াডাঙ্গায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন চুয়াডাঙ্গায় পৌর কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

চুয়াডাঙ্গা: বেতন-ভাতা ও পেনশনসহ সব সরকারি সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেওয়ার দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন করেছে জেলার চারটি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- চুয়াডাঙ্গা জেলা পৌরসভা কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি আয়ুব আলী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন, উপদেষ্টা সদস্য মোয়াজ্জেম হোসেন, দর্শনা পৌরসভা কর্মকর্তা কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি শাহ আলম, জীবননগর পৌরসভার সভাপতি সাজেদা খাতুন ও আলমডাঙ্গা পৌরসভার সভাপতি সিরাজুল ইসলাম।

এ সময় বক্তারা বলেন, স্থানীয় সরকার ব্যবস্থা উন্নীতকরণে পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার সুফলও পাচ্ছেন সাধারণ মানুষ। কিন্তু এসব কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা পেনশনসহ সব সুবিধা স্থানীয় তহবিল থেকে দেওয়া হচ্ছে। অথচ একই বিভাগে সরকারি অন্য সব কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা দেওয়া হচ্ছে রাষ্ট্রীয় কোষাগার থেকে। বিষয়টি এক দেশে দুই নিয়ম বলেও মন্তব্য করেন বক্তারা। অবিলম্বে তারা তাদের বেতন-ভাতাসহ সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেওয়ার দাবি জানান।

মানববন্ধন শেষে জেলার চারটি পৌরসভার কয়েকশ’ কর্মকর্তা কর্মচারী তাদের দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ২৮ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ